মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

আগৈলঝাড়ায় গরিব ও অসহায়দের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করলেন “আনন্দলোক” দক্ষিণবঙ্গ শাখা

আগৈলঝাড়ায় গরিব ও অসহায়দের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করলেন “আনন্দলোক” দক্ষিণবঙ্গ শাখা

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালেরর আগৈলঝাড়ায় কঠোর লোকডাউনে গরিব/অসহায়দের মাঝে খাদ্য দ্রব্য সামগ্রী বিতরণ করলেন “আনন্দলোক” দক্ষিণবঙ্গ শাখা।
আজ বুধবার সকাল ১১টায় আনন্দলোকের চেয়ারম্যান, দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী’র অয়োজনে ও অর্থায়নে উপজেলার পশ্চিম গোয়াইলে আনন্দলোকের ভবনের প্রথম তলায় দণিবঙ্গ শাখায় উদ্যোগে ৫০টা পরিবারকে ১০কেজি করে চাল, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১কেজি তেল, ১টা করে সাবান বিতরন করা হয়েছে।
খাদ্য দ্রব্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনন্দলোকের চেয়ারম্যান, দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী , আনন্দলোকের নির্বাহী পরিচালক ও দ্যা নিউজের বার্তা সম্পাদক রাই কিশোরী, আনন্দলোকের উপদেষ্ঠা গনেশ চৌধুরী. বীর মিিক্তযোদ্ধা মুকুন্দ লাল মুন্সী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খাদ্য দ্রব্য বিতরণ অনুষ্ঠানে আনন্দলোকের নির্বাহী পরিচালক দ্যা নিউজের বার্তা সম্পাদক রাই কিশোরী বলেন, আনন্দলোক এর সকল কার্যক্রম সেবামূলক। আনন্দলোক নাম করণ করা হয়েছে কারণ এখানে যে কেউ যে কোন সমস্যা নিয়ে আসলে তার সমাধান পেয়ে হাসি মুখে মনে আনন্দ নিয়ে ফিরে যায়। এখানে রয়েছে বৃদ্ধা ও অনাথ আশ্রম, স্বাস্থ্য সেবা, কর্মসংস্থান, চিকিৎসাসেবা, মানবাধিকার। সব কিছুই বিনামূল্যে। এখানে কেউ আসলে বিনা খাবারে ফেরত যায় না। বরিশালে আনন্দলোকের ভবন নির্মাণ করতে মানুষের এত কষ্ট দেখে এই খাবার বিতরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়।
আনন্দলোকের চেয়ারম্যান, দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী বলেন, আনন্দলোক সম্পুর্ন অরাজনৈতিক, ধর্মনিরপে প্রতিষ্ঠান। আমরা ২০২০ সালে গতবছর ঢাকায় করোনা লগ্নে মাসব্যাপী ইফতার বিতরণ করেছি, প্রায় ১০০ পরিবারে খাবার বিতরণ করেছি সম্পুর্ন নিজস্ব অর্থায়নে। এ বছর বরিশালে আনন্দলোকের ভবনের প্রথম তলা প্রায় ৫০টা পরিবারকে ১০কেজি করে চাল, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১কেজি তেল, ১টা করে সাবান দেওয়া হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com